মেদিনার গোলে জিতল আর্জেন্টিনা

0
36

সর্বশেষ আপডেট জুলাই ২৭, ২০২১ | ইমরান

অলিম্পিক ফুটবলে জয় পেয়েছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে স্পেনকে রুখে দেওয়া মিসর অনূর্ধ্ব-২৩ দলকে ১-০ গোলে হারিয়েছে ফার্নান্দো বাতিস্ততা শিষ্যরা।  জয়সূচক গোলটি করেছেন ফাকুন্দো মেদিনা।
এদিন ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলেছে আর্জেন্টিনা। যদিও গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে দ্বিতীয়ার্ধ পর্যন্ত। পুরো ম্যাচে মিশরের ৩ কর্নারের বিপরীতে আর্জেন্টিনা কর্নার পায় ৯টি। বলও নিজেদের পায়ে বেশি রাখে আলবিসেলেস্তেরা। ম্যাচের ৫৪ শতাংশ সময় তাদের পায়ে ছিল বল।
কর্নার থেকেই গোল আদায় করে নেয় বাতিস্ততা শিষ্যরা। ৫১ মিনিটের সময় একটি কর্নার পায় আর্জেন্টিনা। অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের নেয়া কর্নার কিক থেকে বল পেয়ে ডান পায়ের শটে জালের ঠিকানা খুঁজে নেন মেদিনা।
এরপর ম্যাচের বাকি সময়ে চেষ্টা করেও কোনো গোলের দেখা পায়নি দুই দল। পুরো ম্যাচে মোট ১১টি শট নিয়ে দুইটি লক্ষ্যে রাখে আর্জেন্টিনা। অন্যদিকে মিশরেরও ৮ শটের দুটি লক্ষ্যে ছিল। ম্যাচে আর্জেন্টিনা ১১টি ও মিশর ১৫টি ফাউল করেছে।
এক গোলের এই জয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে উঠে এসেছে আর্জেন্টিনা। গ্রুপে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে আগামী বুধবার স্পেনের মুখোমুখি হবে।
পূর্ববর্তী সংবাদনির্মাতাকে ডেকে টাকা ফেরত দিলেন পূর্ণিমা
পরবর্তী সংবাদসাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন