কুলিয়ারচর মহা-সড়কের পাশে ৩ দিন ধরে পরে থাকা বৃদ্ধ মহিলা উদ্ধার

0
147

সর্বশেষ আপডেট জুলাই ৫, ২০২১ | ইমরান

মুহাম্মদ কাইসার হামিদ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে হাইওয়ে রাস্তার পাশে একটি ঝোপের ভেতর ড্রেনের মধ্যে অচেতন অবস্থায় পরে থাকা অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধ নারীকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছে স্থানীয় সাংবাদিকরা।

সোমবার (৫জুলাই) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলার লোকমানখাঁরকান্দি গ্রামের সামনে রাস্তার পশ্চিম পাশে ঈদগাহ মাঠ সংলগ্ন একটি ঝোপের ভেতর ড্রেনের মধ্য থেকে ওই অজ্ঞাত পরিচয়ের বৃদ্ধ নারীকে গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে রাস্তার পাশে একটি ঝোপের ভেতর অনেক মানুষ দেখতে পেয়ে স্থানীয় সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ আলম এগিয়ে গিয়ে দেখেন ঝোপের ভেতর একটি অজ্ঞাত পরিচয়ের রোগাক্রান্ত এক বৃদ্ধ নারী অচেতন অবস্থায় পরে আছে। করোনা কালীন সময়ে ওই বৃদ্ধকে এ অবস্থায় পরে থাকতে দেখে এডভোকেট মুহাম্মদ শাহ আলম লোকমানখাঁরকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী রুবেল মিয়ার স্ত্রী লাইলী বেগম (৩৫) ও এমাদ মিয়ার স্ত্রী লিমা (২৫) দ্বয়ের সহযোগীতায় একটি অটোরিকশাযোগে কুলিয়ারচর বাজারে নিয়ে আসে তাকে। পরে স্থানীয় সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, শাহীন সুলতানা, মোছা. নিলুফা আক্তার নীলা ও পৌর এলাকার পাখী আক্তারের সহযোগিতায় অজ্ঞাত পরিচয়ের ওই মহিলাটিকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে চিকিৎসক, স্টাফ নার্স ও আয়াকে দেখাশোনা করার জন্য অনুরোধ করেন।

বিষয়টি কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহামুদ ও ডিউটি অফিসারকে অবগত করা হয়।

ওই নারীর ঠিকানা জানা না গেলেও চিকিৎসা চলাকালীন সময় ওই নারী চিকন শুরে তার নাম নাছিমা বলেছেন।

স্থানীয়রা জানান, ওই মহিলা তিন দিন যাবৎ ওখানে এভাবেই পরে ছিলো। কেউ ভয়ে ওই মহিলাকে উদ্ধার করতে আসেনি। মানবিক দিক বিবেচনা করে স্থানীয় সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ আলম ভয়কে জয় করে এগিয়ে এসে অন্যান্য সাংবাদিকদের সহযোগিতায় ওই নারীকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

 

পূর্ববর্তী সংবাদহত্যাকাণ্ডের আগে শিশু টুনিকে নির্যাতন করা হয় বললেন : পুলিশ সুপার
পরবর্তী সংবাদকিশোরগঞ্জ জেলা সদরে একই পরিবারের সাতজনের করোনা শনাক্ত

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন