সিনেমার শুটিংয়ে চোট পেল প্রিয়াঙ্কা

0
7

সর্বশেষ আপডেট আগস্ট ২৮, ২০২১ | ইমরান

বলিউডের পাশাপাশি হলিউডেও নিয়মিত কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন সাবেক এ বিশ্বসুন্দরী। সামাজিক মাধ্যমে দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করে এমনটি প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছেন।

ইনস্টাগ্রামে তার শেয়ার করা ছবিতে দেখা যায়, একটিতে প্রিয়াঙ্কার চোখের উপরের দিকে ক্ষতের চিহ্ন। সেখানে রক্ত ঝরছে। অন্য ছবিতে আঘাত তার গালে।

ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘কোনটা সত্যি আর কোনটা নয়?’ কয়েক ঘণ্টা পরে এক ভক্ত জানান, তার গালে চোট লেগেছে। কপালে নয়। সেই উত্তর ঠিক নয় বলে জানিয়ে দেন এ অভিনেত্রী। লেখেন, ভ্রু-র কাছে কাটা দাগটাই আসল। ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়া অংশও দেখান তিনি।

‘সিটাডেল’ সিনেমাতে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। ছবিতে কালো আর খাকি আউটফিটে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্য ফুটিয়ে তুলতে চেষ্টার কমতি রাখছেন না এ অভিনেত্রী সেটির প্রমাণ মিলে তার রক্ত মাখা ছবি দেখে।

স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’ পরিচালনা করছেন অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি। সিরিজের নির্বাহী প্রযোজক রুশো ব্রাদার্স। ‘সিটাডেল’র মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে এই অভিনেত্রীর। সিরিজটি অ্যামাজন প্রাইমে দেখা যাবে।

এছাড়াও রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এর বাইরে বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমাতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

পূর্ববর্তী সংবাদবাজিতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা
পরবর্তী সংবাদ১২ মামলার আসামিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন