নির্বাচিত হওয়ার পর একসঙ্গে কাঞ্চন-জায়েদ

0
29

সর্বশেষ আপডেট ফেব্রুয়ারি ২, ২০২২ | ইমরান

একুশে ডেস্ক:

পাল্টাপাল্টি অভিযোগে আর নাটকীয়তার মধ্যদিয়ে গেল শুক্রবার অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সমিতির ১৭তম নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। তবে তারা দুজনে দুই প্যানেল থেকে নির্বাচন করেছেন।

নির্বাচনের ফলাফল প্রকাশের পরও পাল্টাপাল্টি অভিযোগে লিপ্ত ছিলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। সেই উত্তাপের মধ্যেই আজ বুধবার প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেল ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খানকে।

এদিন, চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশ নেন তারা। অনুষ্ঠানে নির্বাচন পরবর্তী শিল্পী সমিতির কর্মপদ্ধতিসহ সিনেমার নানা বিষয় নিয়ে কথা বলেছেন ইলিয়াস কাঞ্চন।

হেরে যাওয়া সভাপতি প্রার্থী মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণকে উপদেষ্টা পরিষদে রাখা যায় কিনা সে ব্যাপারে শিল্পী সমিতিন নব-নির্বাচিত সভাপতি বলেন, ‘এ বিষয়ে নিপুণ ও মিশা সওদাগরের সঙ্গে কথা বলেছি। এখন নির্বাচিত কমিটির কাছে আমার প্রস্তাবটি উপস্থাপন করবো, তারা রাজি হলে অবশ্যই মিশা-নিপুণ উপদেষ্টা পরিষদে থাকবেন।’

এসময় জায়েদ খান বলেন, ‘কাঞ্চন ভাইয়ের সঙ্গে আমি দুই টার্ম ধরে কাজ করছি। তিনি আমাদের উপদেষ্টা ছিলেন। যে কোনো সংকটের কাঞ্চন ভাই এগিয়ে এসেছেন। করোনাকালীন সময়ে কাঞ্চন ভাই আমাদের পাশে ছিলেন। তিনি আমাদের কাছে কিংবদন্তি। সেই কাঞ্চন ভাই এখন ৪২৮ জন শিল্পীর অভিভাবক। তার যে কোনো নির্দেশ মেনে আমরা কাজ করবো। সমস্ত শিল্পী একটা পরিবার।’

রাজু আলীমের প্রযোজনায় দিলরুবা সাথীর উপস্থাপনায় সরাসরি এই অনুষ্ঠানে ছিলেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ও।

পূর্ববর্তী সংবাদবিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপারসন হলেন মমতা
পরবর্তী সংবাদটগবগে ফুটন্ত তেলে কবজি ডুবিয়ে ডাল পুড়ি ভেজে নজর কেড়েছেন লিয়াকত

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন