অপূর্বের হ্যাট্রিক বিয়ে আজ

0
5

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ২, ২০২১ | ইমরান

ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী যুক্তরাষ্ট্র নিবাসী শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রের একটি নামীদামী গাড়ির কোম্পানিতে কর্মরত আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অপূর্ব নিজেই।

জানা গেছে, ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে তার বিয়ে। এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) অনুষ্ঠিত হয়েছে তার গায়ে হলুদ। এমনটাই জানা গেল গণমাধ্যমে। অপূর্বর হবু স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি একজন আমেরিকা প্রবাসী। বিয়ের জন্যই সম্প্রতি তিনি ঢাকায় এসেছেন। এটি অপূর্বর তৃতীয় এবং শ্যাম্মার দ্বিতীয় বিয়ে।

তিনি জানান, গত ২৯ আগস্ট আমার উত্তরার বাসাতে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। পরিবারের পছন্দে এবং দুই পরিবারের সম্মতিতে বৃহস্পিতবার আমাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে।

অপূর্ব বলেন, বিয়ের মত একটা পবিত্র কাজ করতে যাচ্ছি। এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। আমি চেয়েছিলাম বিয়ের পরদিন সবাইকে জানাতে। কিন্তু বিষয়টা চেপে রাখতে পারিনি। সবাই যেহেতু আগেই জেনে গেছে তাই ভাবলাম জানিয়েই দেই। শাম্মার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। যেহেতু সে একটা প্রতিষ্ঠানে কর্মরত তাই বিয়ের পর আসা যাওয়ার মধ্যেই থাকবে।

তিনি আরও বলেন, আজকে আমি যা তার পেছনে আমার শুভাকাঙ্ক্ষী, ভক্ত দর্শকের অবদান সবচেয়ে বেশি। তারা সবসময় আমাকে যে সাপোর্ট এবং ভালোবাসা দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি চাইবো সবসময়ের মত আমার এই নতুন যাত্রায় এভাবেই আমার পাশে থাকবেন সবাই এবং আমাদের জন্য দোয়া করবেন। সবার কাছে দোয়া চাই।

এদিকে আর একটা অনুরোধ করবো সবার কাছে, পবিত্র এই ব্যাপারটা নিয়ে কেউ কাঁদা ছুড়াছুঁড়ি কিংবা নোংরামি করবেন না।

পূর্ববর্তী সংবাদকরোনায় ২৪ ঘণ্টায় আরও ৮৮ জনের মৃত্যু
পরবর্তী সংবাদকাঠালিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও মিলাদ মাহফিল অনু্ষ্ঠিত

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন