কুলিয়ারচরে লটকন গাছের ঢালে ঝুলে এক যুবকের আত্মহত্যা

0
7

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ১৫, ২০২১ | ইমরান

মুহাম্মদ কাইসার হামিদ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সালিশে উত্তেজিত হয়ে বাড়ী গিয়ে লটকন গাছে ফাঁসিতে ঝুলে আবু তাহের (৪০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৪) সেপ্টেম্বর দুপুরের দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে নিজ বাড়ির আঙ্গিনায় একটি লটকন বাগানে লটকন গাছের ডালে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। আবু তাহের মধ্য বড়চারা গ্রামের সবজালী মিয়ার ছেলে।

আবু তাহেরের পিতা সবজালী মিয়া জানান, নির্ধারিত তারিখ অনুযায়ী মঙ্গলবার (১৪সেপ্টেম্বর) দুপুরের দিকে স্থানীয় বড়চারা বাজারে তার ছোট ভাই জাহেদ আলীর সাথে জমি সংক্রান্ত বিরোধ মিমাংসার লক্ষে একটি সালিশ অনুষ্ঠিত হয়। শালিস চলাকালীন সময় আবু তাহের উত্তেজিত হয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে বাড়ী গিয়ে তাদের লটকন বাগানে একটি লটকন গাছে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এ সংবাদ পেয়ে দূরদূরান্ত থেকে হাজার হাজার মানুষ ঝুলন্ত লাশ দেখতে ওই বাগানে ভীর করে। খবর পেয়ে

ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু, কুলিয়ারচর থানা ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বিট অফিসার এসআই ফারুক ঘটনাস্থলে গিয়ে গাছ থেকে লাশ নামিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পূর্ববর্তী সংবাদহোসেনপুরে জাতীয় শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা
পরবর্তী সংবাদবাজিতপুরে শহীদ হেলাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বেহাল অবস্থা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন