ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি!

0
7

সর্বশেষ আপডেট নভেম্বর ১৪, ২০২১ | ইমরান

এম.এ হালিম, বার্তাসম্পাদক ॥
ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এর ব্যবহৃত সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র টাকা দাবি করছে বলে অভিযোগ উঠেছে। প্রতারক চক্রটি সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষকদের বিভিন্ন সুবিধা পাইয়ে দেবার কথা বলে টাকা চাচ্ছে বলে সূত্রে জানা যায়।

সূত্রমতে গতকাল শনিবার রাত থেকে ইউএনও মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এর ব্যবহৃত সরকারি মোবাইল নম্বর থেকে উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষকদের কাছে ফোন করে টাকা চাওয়া হয়। এরপর সকাল হতেই টাকা চেয়ে ফোন করা হয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজের বাসিন্দাদের কাছেও। বিষয়টি ইউএনও-কে অবগত করা হলে রবিবার সকালে ফেসবুক পোষ্টের মাধ্যমে প্রতারণার বিষয়টি নিশ্চিত করে সবাইকে সচেতন হওয়ার আহবান জানানো হয়। ফেসবুক পোষ্টটি দেওয়া হয় উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে।

এবিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ মুঠোফোনে জানান, একটি প্রতারক চক্র দেশের বিভিন্ন জেলা উপজেলার গুরুত্বপূর্ণ সরকারি ব্যক্তিদের মোবাইল নম্বর ক্লোন করে প্রায়ই এমন প্রতারণার চেষ্টা চালিয়ে আসছে। আমার ব্যবহৃত সরকারি ফোন নম্বরটি ক্লোন করে টাকা চাওয়ার বিষয়টি ইতোমধ্যে পুলিশকে অবগত করা হয়েছে। তিনি আরো বলেন, আর্থিক লেনদেনের মাধ্যমে সরকারি সুযোগ-সুবিধা ভোগের কোনো সুযোগ নেই। তাই ঘটনাটি সম্পূর্ণ প্রতারণা আখ্যায়িত করে সবাইকে সচেতন থাকার আহবান জানিয়েছেন ইউএনও।

পূর্ববর্তী সংবাদড্রাগন মার্শাল আর্টের বেল্ট-র‌্যাংকিং অনুষ্ঠিত
পরবর্তী সংবাদহোসেনপুরে ইউপি নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ শুরু

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন